মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণভবনে প্রবেশ করাতে ৭ লাখ টাকা ঘুষ

গণভবনে প্রবেশ করাতে ৭ লাখ টাকা ঘুষ

স্বদেশ ডেস্ক: প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে প্রবেশ করানোর কথা বলে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়ার মামলায় গ্রেপ্তার মো. ফয়সাল হোসেনকে (৩৪) এক দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। গতকাল শনিবার ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার এ আদেশ দেন।

যদিও মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলানগর থানার এসআই সুজন উল ইসলাম আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চেয়েছিলেন।

পরে আসামির পক্ষে অ্যাডভোকেট গোলাম মোস্তফাসহ কয়েকজন আইনজীবী রিমান্ড বাতিলপূর্বক জামিনের আর্জি জানান। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে এক দিনের রিমান্ডের আদেশ দেন। গত শুক্রবার রাতে

পল্লবী থানাথীন এলাকা থেকে প্রতারক চক্রের মূল হোতা ফয়সাল হোসেনকে শেরেবাংলানগর থানা পুলিশ গ্রেপ্তার করে। গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানার বন্নি গ্রামের মৃত ওমর আলী শেখের ছেলে তিনি।

জানা গেছে, গত ২৩ ডিসেম্বর গণভবনে প্রবেশের জন্য আসেন ঝালকাঠির সাবেক মেয়র আফজাল হোসেনের স্ত্রী শামসুন্নাহার। এ সময় তাকে ডেকে নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করানোর কথা বলে ৭ লাখ টাকায় চুক্তি করে চক্রটি। পরে ১ লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নেয় তারা। এমনকি গত ২ জানুয়ারি প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের ব্যবস্থা করে দেওয়ার আগে ওই নারীর সব গহনাও নিয়ে নেওয়া হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877